এখনো পোড়া গন্ধ যায়নি, সালথার সেই ঘটনাস্থল পরিদর্শনে ফরিদপুরের পুলিশ সুপার

 প্রকাশ: ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন   |   সারাদেশ

এখনো পোড়া গন্ধ যায়নি, সালথার সেই ঘটনাস্থল পরিদর্শনে ফরিদপুরের পুলিশ সুপার


জাকির হোসেন (সালথা, ফরিদপুর) :


ফরিদপুরের সালথায় ক্যারাম খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ, বাড়িঘরে হামলা-ভাংচুর-লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনাস্থল পরিদর্শন করলেন ফরিদপুরের পুলিশ সুপার মোঃ মোর্শেদ আলম (পিপিএম)।


সোমবার (১৫ এপ্রিল) বিকেলে উপজেলার গট্টি ইউনিয়নের কাঠালবাড়িয়া গ্রামে ঘটে যাওয়া ঐ ঘটনাস্থল তিনি পরিদর্শন করেন তিনি। এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার এমদাদ হোসেন, সহকারি পুলিশ সুপার (সার্কেল নগরকান্দা) মো. আসাদুজ্জামান শাকিল, সালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান (পিপিএম), জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি মোঃ আব্দুল মতিন,  সালথা থানা পুলিশের এসআই আবুল কালাম আজাদ, এসআই হারুন প্রমূখ।


এর আগে  ক্যারাম খেলাকে কেন্দ্র করে রোববার বিকেলে ঐ এলাকায় এই  সংঘর্ষের ঘটনা ঘটে। যেখান থেকে এখনো পোড়া গন্ধ বের হচ্ছে। খবর পেয়ে ফরিদপুরের পুলিশ সুপার ঘটনাস্থলে ছুটে গিয়ে ভুক্তভোগীদের সাথে কথা বলে অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনার আশ্বাস দেন। পাশাপাশি পুলিশকে সার্বিক সহযোগিতা করার কথাও বলেন।


পরিদর্শন কালে ফরিদপুরের পুলিশ সুপার মোঃ মোর্শেদ আলম (পিপিএম) সাংবাদিকদের বলেন, খবর পেয়ে সালথা থানা পুলিশ ও ফরিদপুর থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এই ঘটনায় রাতেই একটি মামলা হয়। থানা পুলিশ ও ডিবি পুলিশ রাতভর অভিযান পরিচালনা করে প্রায় ৩০ জনের অধিক আসামি কে আটক করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। পুলিশ নিরপেক্ষ থেকে দ্রুত সম্ভব পুলিশি রিপোর্ট প্রেরণ করবে। স্থানীয়দের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা অনিরাপদ মনে করলে জরুরি সেবা নম্বর ৯৯৯ নম্বর ও ডিউটি অফিসার ও অফিসার ইনচার্জ এর নম্বরে ফোন দিবেন।

সারাদেশ এর আরও খবর: